মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ছেলেকে শিগগিরি ক্ষমতা দিয়ে দেবেন সৌদি রাজা

ছেলেকে শিগগিরি ক্ষমতা দিয়ে দেবেন সৌদি রাজা

dynamic-sidebar

সৌদি আরবের রাজা সালমান বিন আবদুল আজিজ শিগগিরি দেশ পরিচালনার ভার নিজের ছেলে যুবরাজ মুহাম্মাদ বিন সালমানের কাছে হস্তান্তর করবেন বলে খবর বের হয়েছে। যুবরাজ মুহাম্মাদ চলতি সপ্তাহে রাজপরিবারের বেশ কয়েকজন প্রিন্স ও বর্তমান এবং সাবেক মন্ত্রীকে দুর্নীতির দায়ে আটক করার পর এ খবর বের হলো।

আরব বিশ্বের অনলাইন নিউজ পোর্টাল ও মতামত বিষয়ক ওয়বেসাইট রাই-আল-ইয়াউম গতকাল বুধবার (৮ নভেম্বর) খবর দিয়েছে, আগামী দুই রাতের মধ্যে রাজা সালমান তার সিদ্ধান্ত ঘোষণা করবেন।

গতকাল দিনের প্রথম দিকে সৌদি আরবের টেলিভিশন চ্যানেল আল-আরাবিয়া এক টুইটার বার্তায় এ বিষয়ে খবর জানিয়েছিল কিন্তু কিছুক্ষণ পর তা প্রত্যাহার করা হয়। এ ঘটনার পর থেকে বিশেষজ্ঞরা মনে করছেন, আকস্মিকভাবে ক্ষমতা হস্তান্তর করলে জনগণের মাঝে কেমন প্রতিক্রিয়া হতে পারে -এ ধরনের খবর প্রচার করে সৌদি সরকার তা বোঝার চেষ্টা করছে।

যুবরাজ মুহাম্মাদের ক্ষমতায় যাওয়ার পথে অনেক প্রতিদ্বন্দ্বী রয়েছে; সাম্প্রতিক আটক অভিযানের মাধ্যমে সে পথ সহজ করা হয়েছে বলেও মনে করা হচ্ছে। ১৯৩২ সালে সৌদি আরব প্রতিষ্ঠার পর থেকে দেশটিতে রাজতন্ত্রের আদলে পারিবারিক স্বৈর-শাসন ব্যবস্থা চালু রয়েছে।-পার্সটুডে

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net